বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশালে ভোট বর্জনের আহবান জানিয়ে বিএনপির লিফলেট বিতরন, গ্রেফতার ১

বরিশালে ভোট বর্জনের আহবান জানিয়ে বিএনপির লিফলেট বিতরন, গ্রেফতার ১

বরিশাল রিপোর্টঃ বরিশালে লিফলেট বিতরনের মাধ্যমে অসহযোগ আন্দোলনের ও  ভোট বর্জন পক্ষে জনমত গড়ার লক্ষে ও নির্বাচন কমিশনারের পদত্যাগ সহ ৭ই জানুয়ারীর প্রহসনমূলক নির্বাচন ভোট বর্জনে আহবান জানিয়ে বরিশাল নগরীর বিভিন্নস্থানের ব্যবসায়ি,পথচারি ও যানবাহনে লিফলেট বিতরন করে বিএনপি সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আজ শনিবার (৩০) ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও হিজলা-মেহেন্দিগঞ্জের সাবেক সংসদ সদস্য মেজবা উদিন ফরহাদ সহ বরিশাল উত্তর জেলা বিএনপি সদস্য সৈয়দ রফিকুল ইসলাম লাবুর নেতৃত্বে বিএনপি,যুবদল, স্বেচ্ছাসেবক দল সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, নগরীর কালিবাড়ি সড়ক, হাসপাতাল সড়ক সহ বিভিন্নস্থানের ব্যবসায়ি ও পথচারি এবং যানবাহনে লিফলেট বিতরনকালে ভোট বর্জনের আহবান জানান।

এর আগে সকাল সাড়ে ৯টায় বরিশাল মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক জিয়া উদ্দিন সিকদারের নেতৃত্বে মহানগর ওয়ার্ড বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবকদল সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নগরীর বাংলাবাজার থেকে শুরু করে পুলিশ লাইন সড়ক জিলাস্কুল মোড় এলাকায় বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরন করে।

এছাড়া কেন্দ্রীয় কারাগার এলাকা থেকে হাসপাতাল সড়ক এলাকায় বরিশাল বিভাগীয় যুবদল সহ-সভাপতি এ্যাড. এইচ এম তছলিম উদ্দিনের নেতৃত্বে বরিশাল জেলা যুবদল বিক্ষোভ মিছিল করে এসময় তারা ভোট বর্জনের লিফলেট বিতরন করে।

অন্যদিকে মহানগর বিএনপির অপর একটি দল নগরীর বাজাররোড এলাকায় সকাল ১০টায় লিফলেট বিতরনকালে পুলিশের বাধায় পন্ড হয়ে যায়।

এসময় পুলিশের ধাওয়ায় নগরীর ১৩ নং ওয়ার্ড বিএনপি সদস্য সচিব হাফিজুর রহমান তারেককে গ্রেফতার করে কোতয়ালী মডেল থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করে মহানগর বিএনপি সদস্য ও দপ্তর দায়িত্বপ্রাপ্ত জাহিদুর রহমান রিপন।

লিফলেট বিতরনকালে বিএনপি নেতৃবৃন্দ সরকারের পদত্যাগ ও তত্ববধায়ক সরকারের অধিনে নির্বাচন দিয়ে জনগনের গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার দাবী জানিয়ে সরকার বিরোধী শ্লোগান দেয় নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana